সর্বশেষ :

হোটেল ম্যারিয়ট, নীলগিরি, বান্দরবান

বান্দরবানের নীলগিরিতে নির্মিত হচ্ছে পাঁচতারা হোটেল ও বিনোদন পার্ক

বান্দরবান প্রতিনিধি:

পার্বত্য জেলা বান্দরবানের নীলগিরিতে নির্মিত হচ্ছে পাঁচতারা হোটেল মেরিয়ট ও বিনোদন পার্ক। বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ ডিভিশন ও ৬৯ ব্রিগেড এবং আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে সিকদার গ্রুপের মালিকানাধীন আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের যৌথ উদ্যোগে এই প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। ইতোমধ্যেই এর নির্মাণ কাজ পুরোদমে শুরু হয়ে গিয়েছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সঙ্গে আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের ৩৫ বছরের লিজ ও প্রফিট শেয়ারিং চুক্তির আওতায় এটি করা হচ্ছে।

বান্দরবান শহর থেকে ৪৭ কিলোমিটার দক্ষিণ-পূর্বে চিম্বুক থানচি রুটে অবস্থিত পাহাড়চূড়ায় প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এই নীলগিরি। সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, প্রকল্পটি বাস্তবায়িত হলে এটি হবে পর্যটকদের জন্য দেশের সেরা পর্যটন কেন্দ্র। মূল হোটেলের সঙ্গে এখানে আরো থাকবে ১২টি পৃথক ভিলা। পর্যটকদের জন্য থাকবে এক পাহাড় থেকে অন্য পাহাড়ে যাওয়ার জন্য অত্যাধুনিক কেবল কার। শিশুদের জন্য নানা রকম রাইড, সুইমিংপুলসহ থাকবে নানা বিনোদনের আয়োজন।

গতকাল শনিবার সকালে এ প্রকল্পের কাজ পরিদর্শন করেন আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান রিক হক সিকদার এবং ৬৯ ব্রিগেডের মেজর খায়রুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *